মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
খবর

গাংনী উপজেলার 'ইউনিয়ন পরিষদ প্রশাসন অবহিতকরণ কোর্স' উদবোধন ও অন্যান্য কর্মসূচী

গাংনি উপজেলার ইউনিয়ন পরিষদের অবহিতকরণ কোর্স পরিষদের হল রুমে অনুষ্ঠিত হয়। ৯টি ইউপি চেয়ারম্যান, সদস্য, সংরক্ষিত আসনের সদস্যগণ উপস্থিত ছিলেন। এনআইএলজি, ঢাকা হতে আগত ২ জন প্রশিক্ষক ছিলেন। উপজেলা নির্বাহী অফিসার, এসি ল্যান্ড, উপজেলার অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত। জেলা প্রশাসক এ কোর্সের শুভ উদবোধন করেন।

গাড়াডোব পোড়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও জুগিন্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়  জেলা প্রশাসক কর্তৃক আকস্মিক পরিদর্শন করা হয়। গাড়াডোব পোড়াপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে পাওয়া যায়নি। ১০/১৫ মিনিট পর আসেন। অজুহাত গ্রহণজোগ্য নয়। ৫ম শ্রেণীর ছাত্র-ছাত্রীরা ২টি পিরিয়ড ক্লাশ করেনি। শিক্ষকদের উদাসীনতা লক্ষ্য করা গেছে। জুগিন্দা ভালভাবে ক্লাশ চলছিল। উভয় বিদ্যালয়ের বিভিন্ন ক্লাশের ছেলেমেয়েদের যাদের স্কুল ব্যাগ নেই তাদের ব্যাগ প্রদানের প্রতিশ্রতি দেওয়া হয়। শীঘ্রই ব্যাগ পৌছিয়ে দেওয়া হবে।

পথিমধ্যে ভিক্ষুক জহুরুলকে পাওয়া যায়। এলাকাবাসীকে ভিক্ষা দিতে না করা হয়। জহুরুলের ছেলে ঠান্ডা মিয়ার ৩/৪ বিঘা জমি আছে মর্মে এলাকাবাসী জানান। মেম্বার সাহেবকে বাপ-ছেলেকে অফিসে নিয়ে আসার জন্য বলা হয়।

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০১৮-০২-১৩

আর্কাইভ তারিখ

২০১৮-০২-২৭